Pages

Monday, February 22, 2016

Good Night Sms

good night sms

Ājakēra ē'i uttāla rātē, ākāśēra pānē
tākiẏē, cām̐dēra saundarya dēkhē, mana kē śānta rākhāra
cēṣṭā karē, tōmādēra sakalakē jānā'i śubha
rātri.

========================================
Sabāra cōkhē ghuma ēkhana nīraba rāta, āmāra
cōkhē ghuma nā'i kēna balatē pārō, kōna
sukhēra āśāẏa āmāra ē'i rāta jāgā kēna mana āja
diśē hārā. Guḍa _nā'iṭa.

========================================
Ākāśa juṛē tārāra mēlā āra cām̐dēra khēlāẏa
bhōlā mana. Mana cā'ichē khuśi thākuka āmāra āpanajana.
Nīla raṅgēra ākāśa ēkhana dēkhā yācchē kālō,
āmi āchi bindāsa āra tōmarā'ō thēkō bhālō.
** Śubha_rātrī**


========================================

Jōnāki hala rātēra bāti. Sbapna nāki ghumēra
sāthī. Mana hala māẏābī pākhi. Phrēnḍa nāki sukha
duḥkhēra sāthī. Tā'i jānā'i tōmādēra"śubha rātri"

================================================================================
Rāta śudhu ādhāra naẏa, ēkaṭu khāni ālō. Rāta śudhu
khārāpa naẏa, sbapna gulō bhālō. Tā'i ghumiẏē paṛa, bhāla
thēkō. "Śubha rātri".

========================================
Bhōrēra ālō uṭhabē phōṭē rātēra
abasānē, tōmāẏa ābāra jāgatē habē natuna
ālōra ṭānē, natuna dinē calatē habē natuna
pathēra yātrī, klānta kṣaṇē tā'ita jānā'i [[śubha
rātrī]]

tags:Good night sms,bangla good night sms,shubo ratri sms,shuvo ratri sms,good night love sms,good night message 

No comments:

Post a Comment